শাহজালাল শাহেদ, চকরিয়া:

চকরিয়া পৌরশহরের পুরাতন বিমানবন্দর বিজয় মঞ্চস্থ কেন্দ্রীয় শহীদ মিনারের সৌন্দর্য্য বৃদ্ধির দায়িত্ব নিয়েছে চকরিয়া পৌরসভা। রোববার ১০ডিসেম্বর দুপুরে পৌরসভার উদ্যোগে ও অর্থায়নে সৌন্দর্য্য বর্ধণের এ কাজ উদ্বোধন করেন চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব জাফর আলম বি.এ (অনার্স) এম.এ ও চকরিয়া উপজেলা নির্বাহী অফিসার নূরুদ্দীন মুহাম্মদ শিবলী নোমান।
চকরিয়া পৌরসভার মেয়র মোহাম্মদ আলমগীর চৌধুরীর সার্বিক তত্ত্বাবধানে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফাঁসিয়াখালী ইউপি চেয়ারম্যান গিয়াস উদ্দিন চৌধুরী, কক্সবাজার জেলা পরিষদের সিনিয়র প্যানেল চেয়ারম্যান জাহেদুল ইসলাম লিটু, চকরিয়া পৌরসভার প্যানেল মেয়র বশিরুল আইয়ুব, ৮নং ওয়ার্ড কাউন্সিলর মুজিবুল হক, চকরিয়া কোরক বিদ্যাপীঠের প্রধান শিক্ষক নুরুল আখেরসহ বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মকর্তা ও রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ।
এদিকে চকরিয়া পৌরসভার মেয়র আলমগীর চৌধুরী এ প্রতিবেদককে জানান, মহান মুক্তিযুদ্ধ ও বিজয়ের ৪৬তম বার্ষিকী তথা বিজয় দিবসকে সামনে রেখে শহীদদের স্মরণে ও সম্মানে কেন্দ্রীয় শহীদ মিনারের সৌন্দর্য্য বৃদ্ধির উদ্যোগ গ্রহণ করি পৌর প্রশাসনের তরফ থেকে। এরই অংশ হিসেবে চকরিয়া পৌরসভার অর্থায়নে মিনারের আশপাশ চত্ত্বর ও প্রাঙ্গণের মেঝেটি টাইলস দ্বারা আবৃত করা হবে এবং নিরাপত্তা ও পরিচ্ছন্নতা বজায় রাখতে গ্রীল দ্বারা নির্দিষ্টএলাকা পর্যন্ত ঘিরে ফেলা হবে। প্রয়োজনে সেখানে একটি দরজার ব্যবস্থা করা হবে বলে যোগ করেন তিনি।